আজ কোন পণ্য বা পরিষেবা বিক্রয় এবং বিপণন করছেন? রাজ্য কেবল প্রকৃত স্টোর উপস্থিতি এবং বিক্রয়কেই সংরক্ষণ করে না। এই দিনগুলিতে, অনলাইন স্টোরফ্রন্ট স্থাপন একটি অভিনব অ্যাড-অন এবং প্রকৃত স্টোর উপস্থিতি এবং সম্ভবত কম ব্যয়বহুল এবং মূল্যবান যেহেতু আরও বেশি লোক অনলাইনে শপিং করে অনলাইনে অনলাইন স্টোরফ্রন্ট স্থাপন একটি অভিনব পদ্ধতি is আপনার বর্তমান ব্যবসায়ের প্রসারকে প্রসারিত করে কোনও ব্যবসা শুরু করা বা বিক্রয় উত্পন্ন করা এবং আপনি প্রথমবারের মতো অনলাইনে আপনার দোকানটি উন্মুক্ত করছেন বা ইতিমধ্যে পথ শুরু করেছেন, আপনি আজকের অনলাইন ব্যবসায়কে সাফল্য অর্জনে সহায়তা করে এমন কৌশলগুলির মাধ্যমে আপনার অনলাইন বিক্রয়কে উত্সাহিত করতে পারেন । যেকোন বা সমস্ত বা এই কৌশলগুলির কয়েকটি ট্র্যাফিক বৃদ্ধিতে সহায়তা করতে এবং আরও বেশি লোককে আপনার সাইটে চালিত করতে এবং এটি সম্ভাব্য গ্রাহকদের কাছে আরও আকর্ষণীয় করে তুলতে সংহত হতে পারে। কোনও সাইটের প্রাসঙ্গিকতা বাড়াতে বিপণনের কৌশল হিসাবে, একটি এসইও বিবেচনা করে যে কীভাবে অনুসন্ধানের অ্যালগরিদমগুলি কাজ করে এবং লোকেরা কী কী সন্ধান করছে তা জানে। 



একটি এসইও? এর প্রচেষ্টায় কোনও সাইটের কোডিং, উপস্থাপনা এবং কাঠামো জড়িত থাকতে পারে এবং সেইসাথে সমস্যাগুলি ঠিক করতে পারে যা সার্চ ইঞ্জিনের ইনডেক্সিং প্রোগ্রামগুলিকে কোনও সাইটকে পুরোপুরি স্পিডিং করা থেকে বিরত করতে পারে। অন্যান্য, আরও সহায়ক স্টাফগুলিতে কোনও সাইটে অনন্য সামগ্রী যুক্ত করা এবং সন্ধান ইঞ্জিন রোবটগুলির সাহায্যে সামগ্রীটি সহজেই সূচিবদ্ধ করা হয়েছে তা নিশ্চিত করে সাইটটিকে ব্যবহারকারীদের আরও আকর্ষণীয় দেখায় সক্ষম করে। এসইও? s আরও বিক্রয় জেনারেট করতে পারে এসইও বিনিয়োগে ফেরত পেতে সহায়তা করতে পারে। তবে সার্চ ইঞ্জিনগুলিকে জৈব অনুসন্ধানের ট্র্যাফিকের জন্য অর্থ প্রদান করা হয় না, সুতরাং তাদের অ্যালগোরিদমগুলি পরিবর্তিত হতে পারে এবং অবিরত রেফারেলের কোনও গ্যারান্টি নেই। যাইহোক, গ্যারান্টি এবং নিশ্চিততার অভাবের কারণ হিসাবে, সার্চ ইঞ্জিনগুলি ওয়েব দর্শনার্থীদের প্রেরণ বা আকর্ষণ করা বন্ধ করলে সার্চ ইঞ্জিন ট্র্যাফিকের উপর অনেক বেশি নির্ভর করে এমন একটি সংস্থা বড় ক্ষতির সম্মুখীন হতে পারে। উল্লেখযোগ্য ওয়েব বিশ্লেষকদের মতে অপারেটরদের সার্চ ইঞ্জিন ট্র্যাফিকের উপর নির্ভরতা থেকে নিজেকে মুক্ত করতে হবে।


শীর্ষস্থানীয় শীর্ষস্থানীয় এসইও ব্লগ, সেমোজ.আর.জি. বিশ্লেষণ করেছে যে "অনুসন্ধান বিপণনকারীরা, বিদ্রূপের মোড়কে, অনুসন্ধান ইঞ্জিনগুলি থেকে তাদের ট্র্যাফিকের খুব সামান্য অংশ গ্রহণ করে।" পরিবর্তে, তাদের ট্র্যাফিকের প্রধান উত্সগুলি অন্য ওয়েবসাইটগুলির লিঙ্ক। ওয়েবে কীওয়ার্ডগুলি ক্রুশিয়াল হয় অনুসন্ধানের পদগুলি গুরুত্বপূর্ণ।


এমনকি একজনের সবচেয়ে ঘন ঘন এবং অনুগত গ্রাহকরা অনুসন্ধান করে আপনার সাইটটি আবিষ্কার করতে পারে। আপনার পৃষ্ঠার শিরোনামগুলিতে প্রাসঙ্গিক কীওয়ার্ড থাকা, পণ্যের শিরোনাম এবং লিঙ্কগুলি যখন আপনার সাইটে গ্রাহকদের নেতৃত্ব দেওয়ার চেষ্টা করে তখন সমস্ত পার্থক্য করতে পারে। প্রতিষ্ঠিত সাইটগুলির সাথে তাদের পক্ষে আপনার কীওয়ার্ডগুলি বর্তমান এবং প্রাসঙ্গিক রাখা একটি নিত্য দিনের বিষয় এটি ভুলে যাওয়া জরুরি নয়। নিশ্চিত করুন যে আপনি আপনার ওয়েব লগগুলি নিয়মিত আপনার সাইটে কী অনুসন্ধান করে তা দেখতে, এবং পৃষ্ঠাগুলি এবং পণ্যগুলি যথাযথভাবে সনাক্ত করতে পরীক্ষা করে দেখুন।


প্রাসঙ্গিক বিষয় সংক্রান্ত বিষয়গুলি আপনার সাইটে যতটা প্রাসঙ্গিক সামগ্রী যুক্ত করা আপনার গ্রাহকদের উন্নতি করতে পারে? প্রশংসা একটি অভিজ্ঞতা, পাশাপাশি অনুসন্ধান ইঞ্জিনগুলিতে আপনার সাইটের অবস্থান। এখানে গুরুত্বপূর্ণ শব্দটি প্রাসঙ্গিক। আপনার পণ্যগুলির সাথে সম্পর্কিত নয় এমন সামগ্রী আপনার বিরুদ্ধে কাজ করতে পারে, কারণ এটি সম্ভাব্য গ্রাহকদের বিভ্রান্ত করতে পারে এবং অনুসন্ধানের বটগুলিকে এই ধারণা দেয় যে আপনি তাদের চালনা করছেন।


আপনার সাইটে প্রাসঙ্গিক সামগ্রী যুক্ত করার একটি আরও ভাল পদ্ধতি হ'ল আপনার ফটোগুলির পাশে স্থাপন করা আপনার প্রতিটি পণ্য সম্পর্কে বর্ণনামূলক অনুচ্ছেদ যুক্ত করা। যথাসম্ভব এবং প্রয়োজনীয় হিসাবে যথাযথ বিশদ ব্যবহার করুন এবং অনুসন্ধানের সময় লোকেরা যে শব্দগুলি প্রবেশ করতে পারে সেগুলি ব্যবহার করতে ভুলবেন না।