আপনি জানেন, আপনি এই তথাকথিত বিশেষজ্ঞদের পাবেন যে কীভাবে আপনি অ্যাডসেন্সের সাথে কোনও সময় ধনী হতে পারবেন। 

তবে আমাকে বলি; এটি সমস্ত হাইপ (এটি আমি বলছি না যে গুগল অ্যাডসেন্সের সাথে সমৃদ্ধ হওয়া অসম্ভব)। 



আপনি দেখুন, এটি সমস্ত খুব কঠোর পরিশ্রম এবং পরীক্ষায় নেমে আসে D প্রিয় সহকর্মী এন্টারপ্রাইণ আমাকে বলুন। আমি যখন 2004 এ গুগল অ্যাডসেন্স দিয়ে শুরু করেছি তখন আমার সন্দেহ ছিল। তবে আজ, তিন বছর পরে, আমি গুগল অ্যাডসেন্স সম্পর্কে নিশ্চিত।

 হতে পারে আপনি আমাকে বিশ্বাস করবেন না, তবে আমি গুগল অ্যাডসেন্সের সাথে আমার মাসিক বেতনের প্রায় 30% উপার্জন করছি You আপনি জানেন, আপনি এই তথাকথিত বিশেষজ্ঞদের পাবেন যে কীভাবে আপনি অ্যাডসেন্সের সাথে কোনও সময় ধনী হতে পারবেন না telling তবে আমাকে বলি; এটি সমস্ত হাইপ (এটি আমি বলছি না যে গুগল অ্যাডসেন্সের সাথে ধনী হওয়া অসম্ভব।) আপনি দেখুন, এটি সব খুব কঠোর পরিশ্রম এবং পরীক্ষায় নেমে আসে। এবং বিশ্বাস করুন, আমি অনেক ভুল করেছি! তবে আমি শিখেছি এবং আমি অনেক কিছু শিখেছি! আপনি দেখুন, আমি যখন প্রথম আমার প্রথম ওয়েবসাইটটি শুরু করি তখন গুগল অ্যাডসেন্সের মাধ্যমে অর্থোপার্জনের কোনও উদ্দেশ্য আমার ছিল না। আমি অন্য লোকদের সাহায্য করার নির্ভেজাল উদ্দেশ্য নিয়ে একটি ওয়েবসাইট শুরু করেছি।

 আমার অর্থ, ইন্টারনেট হ'ল একটি দুর্দান্ত জায়গা এবং সঠিক সুযোগ যেখানে আপনি অন্যকে সহায়তা করতে পারেন যদি আপনি পছন্দ করেন o সুতরাং অনেক লোক কেবল অর্থ উপার্জনের জন্য ইন্টারনেট সম্প্রদায়ে যোগদান করে। আপনি যতক্ষণ টাকা চান বা মূল্যবান সময় হারাবেন ততক্ষণ তাদের পক্ষে কিছু আসে যায় না যতক্ষণ তারা যা চান তা পান। এমনটি নয় যে আমি আপনাকে ইন্টারনেট থেকে কোনও উপার্জন করার অনুমতি দিচ্ছি না। ঠিক আছে, যথেষ্ট কথা বলছি। আসুন এখানে আসল বিষয়টিতে আসি। গুগল সাইটম্যাপ সম্পর্কে এটি কী? গুগল সাইটম্যাপগুলি আপনার ওয়েবসাইট সম্পর্কে গুগল বট / স্পাইডারকে বলে। আপনি জানেন, লেআউট, সমস্ত ফাইল কোথায়, কোন ফাইলটি বেশি গুরুত্বপূর্ণ এবং কোন ফাইলটি কম গুরুত্বপূর্ণ।

 এর কারণ হ'ল অনুসন্ধান ইঞ্জিন কীভাবে আপনার ফাইলগুলি অনুসন্ধানের ফলাফলগুলিতে সাজানো যায় তা জানে A গুগল সাইটম্যাপটি এক্সএমএল ফর্ম্যাটে রয়েছে এবং প্রচুর বিনামূল্যে সরঞ্জাম উপলব্ধ রয়েছে যা আপনাকে আপনার ওয়েবসাইটের জন্য সাইটম্যাপ তৈরি করতে সহায়তা করবে। অনলাইন পাশাপাশি অফলাইন সরঞ্জাম tools সন্ধান ইঞ্জিনে কেবল (ফ্রি স্ক্রিপ্ট গুগল সাইটম্যাপ স্রষ্টা) টাইপ করুন এবং আপনি ঠিক কী বলতে চাইছেন তা আপনি দেখতে পাবেন my আমার নিজের অভিজ্ঞতায় অবশ্যই স্বীকার করতে হবে যে আমি যখন কোনও সাইটম্যাপ ব্যবহার শুরু করি তখন থেকেই গুগল বট আমার সাইটটিকে আরও নিয়মিত পরিদর্শন করে। যতবারই আপনি সাইটম্যাপ তৈরি করেন, এটি গুগলবটকে বলে দেয় যে কোন ফাইলগুলি পরিবর্তন করা হয়েছে এবং কোন নতুন ফাইল যুক্ত করা হয়েছে বা অন্য কোনও পরিবর্তন যা আপনি আপনার সাইটে তৈরি করেছেন I আপনি যদি কোনও সিরিয়াস ওয়েবমাস্টার হন এবং এখনও কোনও সাইটম্যাপ তৈরি করেন নি, আমি আপনি এটি করার পরামর্শ দিন। আমি এক্সএমএল মার্কআপ ল্যাঙ্গুয়েজটি বুঝতে পারি না তবে এক্সএমএল সাইটম্যাপটি কেমন লাগে তার উদাহরণ আমি কমপক্ষে আপনাকে দিতে পারি।

 এই উদাহরণের সাহায্যে আপনি অল্প সময়ের মধ্যেই নিজের নিজস্ব সাইটম্যাপ তৈরি করতে সক্ষম হবেন (এটির অর্থ খুব বেশি পৃষ্ঠা না থাকলে বলতে হবে), অন্যথায় ফ্রি সাইটম্যাপ নির্মাতাদের মধ্যে একটি ব্যবহার করা আরও ভাল। উদাহরণটি: এন "); http: //www.example.comn"); 2007-08-27weekly0.8http: //www.example.com/directory/file.htmn "); 2007-08-27 উইক্লি0। 5 আমি মনে করি আপনার নিজের সাইটম্যাপ তৈরি করতে, আরও দর্শনার্থী পেতে এবং গুগল অ্যাডসেন্সের সাথে আরও বেশি অর্থোপার্জনে সক্ষম করতে আপনি এখনই মূল ধারণাটি পেয়েছেন neএছাড়া আরও একটি বিষয়। আপনি এই ওয়েবসাইটটি নিখরচায় থেকে যায় এবং উত্সবক্সের লিঙ্কগুলি লাইভ, সার্চ ইঞ্জিন বান্ধব লিঙ্কগুলি সরবরাহ করে তবে আপনি এই ওয়েবসাইটটি নিখরচায় ব্যবহার করতে পারেন: চুরি করবেন না। এটা অধিকারী না হয়.