Do It Yourself

 আপনি হয় কোনও সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন সংস্থার দক্ষতার সাথে জড়িত থাকতে পারেন, বা যদি আপনার কাছে সময় থাকে তবে আপনি নিজেই নিজের ওয়েবসাইটে কিছু পরিবর্তন আনতে পারেন Google গুগলের উচ্চতর অনুসন্ধানের ফলে আপনার সাফল্যের উপর অভূতপূর্ব প্রভাব পড়তে পারে? ব্যবসা আপনি হয় কোনও সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন সংস্থার দক্ষতার সাথে জড়িত থাকতে পারেন, বা যদি আপনার কাছে সময় থাকে তবে আপনি নিজেই নিজের ওয়েবসাইটে কিছু পরিবর্তন আনতে পারেন S স্টেপ


 1: কীওয়ার্ড রিসার্চ কী কী কীওয়ার্ডগুলি আপনার মনে হয় আপনার গ্রাহকরা অনুসন্ধান করতে টাইপ করবেন তা আপনার পণ্য বা পরিষেবা? একটি কীওয়ার্ড একটি শব্দ হতে পারে (উদাঃ? অপ্টিমাইজেশন?), তবে একাধিক কীওয়ার্ড বা মূলশব্দ বাক্যাংশ সাধারণত পছন্দ হয়, কারণ সেগুলি আরও নির্দিষ্ট এবং আপনার গ্রাহকরা যা খুঁজছেন তার সম্ভাবনা বেশি থাকে (যেমন। সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন অস্ট্রেলিয়া?)। আপনি যতটুকু ভাবতে পারেন লিখুন। আপনার দলের সাথে মস্তিষ্ক বিকল্প শব্দ চিন্তা করুন। ভৌগলিক বাক্যাংশগুলি বিবেচনা করুন যদি সেগুলি আপনার গ্রাহকের পক্ষে গুরুত্বপূর্ণ (উদা।? বাড়ি পরিষ্কারের Hornsby?)। এছাড়াও, আপনার প্রতিযোগীদের কাছ থেকে কিছু ধারণা পাবেন? ওয়েবসাইট। 20-30 কীওয়ার্ড বাক্যাংশগুলির একটি তালিকা তৈরি করার চেষ্টা করুন you আপনার মনে হয় যে দুটি মূলশব্দ বাক্যাংশ সর্বাধিক সন্ধান করা হবে। তবে এও মনে রাখবেন যে কোনও কীওয়ার্ডের জন্য যত বেশি প্রতিযোগিতা রয়েছে ততই শীর্ষ র‌্যাঙ্কিং অর্জন করা তত বেশি কঠিন। যদি আপনি কীওয়ার্ড? বীমা? এর জন্য গুগলে উচ্চ পদস্থ করতে চান, আপনার সামনে খুব দীর্ঘ যাত্রা রয়েছে have সুতরাং আপনার ব্যবসায়ের পক্ষে সর্বাধিক প্রাসঙ্গিক এমন দুটি কীওয়ার্ড বাক্যাংশ নির্বাচন করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করুন তবে এটি অস্পষ্ট বা প্রতিযোগিতামূলক নয়। প্রতিটি বাক্যাংশে (যেমন: বিবাহের ক্যাটারিং পরিষেবাদি?) 2 বা 3 শব্দ থাকা ভাল ধারণা Once আপনি একবার আপনার দুটি সেরা কীওয়ার্ড বাক্যাংশ নির্বাচন করেছেন পরবর্তী পদক্ষেপ আপনাকে কীভাবে আপনার হোম পৃষ্ঠায় কিছু উন্নতি করতে হবে তা দেখায়। পদক্ষেপ 2: ওয়েব কপি ওয়েব কপিটি আপনার ওয়েবসাইটের সমস্ত শব্দ বা পাঠ্যকে বোঝায়। অনুসন্ধানের ইঞ্জিনগুলির বিশ্বে সামগ্রীতে রাজা হওয়ায় আপনার কীওয়ার্ডের বাক্যাংশগুলি আপনার ওয়েবপৃষ্ঠায় কৌশলগতভাবে গুগলকে বোঝাতে প্রয়োজন যে আপনার সামগ্রীগুলি সেই কীওয়ার্ডগুলির সাথে অত্যন্ত প্রাসঙ্গিক। তারা যত বেশি বিশিষ্ট, তত ভাল। (মনে রাখবেন যে সার্চ ইঞ্জিনগুলি যতটা গুরুত্বপূর্ণ, গ্রাহকরা প্রথমে আসেন, তাই আপনার অনুলিপিটিও ভালভাবে পড়েছে কিনা তা নিশ্চিত করুন)) এখানে কীভাবে আপনি প্রতিটি কীওয়ার্ডের বিশিষ্টতা বাড়াতে পারবেন :? শিরোনামের শুরুর দিকে আপনার কীওয়ার্ডগুলি শিরোনামে রাখুন ;? পৃষ্ঠার শীর্ষ দিকে কীওয়ার্ড অন্তর্ভুক্ত করুন? বোল্ড বা ইটালাইসিস কীওয়ার্ড যেখানে উপযুক্ত ;? "আরও পড়তে এখানে ক্লিক করুন" বলছে এমন অন্য পৃষ্ঠায় লিঙ্ক থাকার পরিবর্তে আপনার কীওয়ার্ড অন্তর্ভুক্ত করার জন্য এটি পুনরায় বানান, উদাঃ "আমাদের এসইও কপিরাইটিং পরিষেবাদি সম্পর্কে আরও পড়ুন" .আপনার এইচটিএমএল? শিরোনাম ট্যাগটিতে এই কীওয়ার্ডগুলি অন্তর্ভুক্ত করা গুরুত্বপূর্ণ টিপস? নিজেকে পরিবর্তন করতে নিজের কন্টেন্ট ম্যানেজমেন্ট সিস্টেমটি ব্যবহার করুন বা আপনার ওয়েব বিকাশকারীকে এটি করতে বলুন যদি আপনি কীভাবে নিশ্চিত হন না। একবার আপনি নিজের হোম পৃষ্ঠাটি সুর করেছেন, নতুন সামগ্রী যুক্ত করার বিষয়ে বিবেচনা করুন, যেমন আপনি যা অফার করেন তার বিশদ বিবরণ , আপনার পণ্য এবং পরিষেবাদি সম্পর্কে প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী এবং তথ্যমূলক নিবন্ধ। (আপনি যদি এগুলি নিজে লিখতে চান না, সেগুলি ইন্টারনেটে বিনামূল্যে পাওয়া যেতে পারে - "নিবন্ধ ডিরেক্টরি?" অনুসন্ধান করুন?) এটি মনে রাখা ভাল যে অনুসন্ধান ইঞ্জিনগুলি কেবল পাঠ্যই পড়তে পারে, না ছবি। প্রায়শই ওয়েব ডেভলপাররা ওয়েবসাইট দর্শকদের জন্য আরও ভাল দেখায় বা অ্যানিমেশনের জন্য ফ্ল্যাশ ব্যবহারের জন্য চিত্রগুলিতে শব্দ এম্বেড করে থাকে তবে অনুসন্ধান ইঞ্জিনগুলির ক্ষেত্রে এটি একটি প্রধান প্রতিবন্ধক। পদক্ষেপ 3: আপনার ওয়েবসাইটের সাথে অন্য ওয়েবসাইট থেকে লিঙ্কিংএচ লিঙ্ক (আপনার ওয়েবসাইট থেকে নয়) অনুসন্ধান ইঞ্জিনগুলি আপনার ব্যবসায়ের জনপ্রিয়তার ভোট হিসাবে বিবেচিত হবে এবং আপনার র‌্যাঙ্কিংয়ের উন্নতি করবে B তবে এটি লিঙ্কগুলির মানের, পরিমাণের নয়, অত্যন্ত গুরুত্বপূর্ণ. অন্যান্য ওয়েবসাইটগুলি আপনার শিল্পের সাথে প্রাসঙ্গিক হওয়া উচিত এবং নিজেরাই তাদের সর্বোচ্চ বিবেচনা করা উচিত। দশটি মানের লিঙ্কগুলি স্বেচ্ছাসেবী ওয়েবসাইটগুলি থেকে 500 টিরও বেশি লিঙ্ক গণনা করে। একইভাবে আপনার ব্যক্তিগত ব্যবসায়ের নেটওয়ার্ক আপনার ব্যবসায়ের সাফল্যের উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলতে পারে, তেমনি আপনি ইন্টারনেটে যে অনলাইন নেটওয়ার্ক তৈরি করেন তাও। আপনার সাথে লিঙ্ক করতে পারে এমন সমস্ত প্রাসঙ্গিক ওয়েবসাইটগুলি ব্রেইনস্টর্ম, যেমন অ-প্রতিদ্বন্দ্বী সংস্থা এবং শিল্প সংস্থা এবং সংস্থা। আপনার ব্যবসায় সম্পর্কে জানতে তাদের দর্শকদের কী উপকার পাবেন সে সম্পর্কে বর্ণনা করে প্রত্যেককে একটি বন্ধুত্বপূর্ণ ইমেল লিখুন এবং তাদেরকে আপনার ওয়েবসাইটে একটি লিঙ্ক তৈরি করার জন্য অনুরোধ করুন। বেশিরভাগ লোক প্রথমবারের মতো প্রতিক্রিয়া জানায় না, তাই সাধারণত একটি ফলোআপ ফোন কল প্রয়োজন। আমি কীভাবে আমার ফলাফলগুলি পর্যবেক্ষণ করব? পরবর্তী কয়েক মাস ধরে অনুসন্ধান বাক্সে আপনার নির্বাচিত কীওয়ার্ড টাইপ করে এবং আপনার র‌্যাঙ্কিং রেকর্ড করে গুগলে আপনার র‌্যাঙ্কিং পর্যবেক্ষণ করুন। আপনার ওয়েবসাইটগুলি অনুসন্ধান করতে আপনার দর্শনার্থীরা কী অনুসন্ধান পদ ব্যবহার করছে তা বুঝতে আপনার হোস্টিংয়ের প্রতিবেদনগুলি দেখুন। উপরের প্রক্রিয়াটি আপনার ওয়েবসাইটের প্রতিটি পৃষ্ঠার জন্যও পুনরাবৃত্তি হতে পারে। আপনার বিষয়বস্তু আপডেট করা অবিরত রাখুন এবং ক্রমাগত আপনার ওয়েবসাইটের লিঙ্কের সংখ্যা বাড়িয়ে দিন you আপনার র‌্যাঙ্কিং আরোহণের সাথে সাথে আপনার ওয়েব ট্র্যাফিকের সাথে সম্পর্কিত বৃদ্ধি এবং বিক্রয় অনুসন্ধানে যথেষ্ট পরিমাণ বাড়াতে হবে। আপনার গ্রাহকের অনুসন্ধানের উত্স রেকর্ড করার বিষয়ে নিশ্চিত হন, যাতে আপনি আপনার বিপণনের প্রচেষ্টার সাফল্যটি পরিমাপ করতে পারেন। মনে রাখবেন, আপনি যদি আপনি এটি পরিমাপ করুন, আপনি এটি উন্নত করতে পারেন।

Post a Comment

0 Comments