এসইএম কি? যেখানে এসইএম হ'ল অনুসন্ধান ইঞ্জিন বিপণনের একটি সংক্ষিপ্ত রূপ এবং যা দ্রুত, সবচেয়ে শক্তিশালী, অত্যন্ত লক্ষ্যবস্তু, সর্বাধিক গতিশীল, অত্যন্ত পরিমাপযোগ্য এবং সবচেয়ে ব্যয়বহুল বিপণন কৌশল যা আপনার ব্যবসাকে বিশ্বের যে কোনও জায়গায় সম্ভাব্য গ্রাহকদের কাছে পৌঁছানোর শক্তি দিতে পারে can । অনুসন্ধান ইঞ্জিন বিপণন বা এসইএম আপনার Google অনুসন্ধান, অনুসন্ধানের ফলাফলের শীর্ষ 20 এ প্রদর্শিত হয়েছে তা নিশ্চিত করার বিষয়ে সম্ভাব্য গ্রাহকরা গুগল, ইয়াহু এবং এমএসএন সহ যে কোনও বড় সার্চ ইঞ্জিনে আপনি যে কোনও পণ্য এবং / অথবা পরিষেবাগুলি অফার করেন তা অনুসন্ধান করে search সুতরাং অনুসন্ধান ইঞ্জিন বিপণন traditionalতিহ্যবাহী বিপণনের যেমন বিজ্ঞাপন, ব্রোশিওর এবং মুদ্রণ বিজ্ঞাপনের বিকল্প is SEM এর প্রকারভেদ আজ সার্চ ইঞ্জিন বিপণনের দুটি রূপ রয়েছে।



সেগুলি হল: 1 - প্রাকৃতিক অনুসন্ধান ইঞ্জিনের তালিকা - যেমন ইয়াহু, গুগল এবং এমএসএন এর মতো বড় সার্চ ইঞ্জিনগুলিতে সংখ্যা আকারে ফিরে এসেছে।

2 - প্রদত্ত অনুসন্ধান ইঞ্জিনের তালিকা - যেমন এই একই ইঞ্জিনগুলিতে সন্ধানের ফলাফল স্পনসর করা অঞ্চলগুলিতে ফিরে এসেছে এবং তাদের নেটওয়ার্কের সাথে সম্পর্কিত অন্যরা। প্রাকৃতিক সার্চ ইঞ্জিনের তালিকা কী কী? দুটি ধরণের সার্চ ইঞ্জিনের তালিকা রয়েছে। প্রাকৃতিক এবং অর্থ প্রদান। প্রাকৃতিক তালিকাগুলি হল সেই তালিকা যা প্রদান করা হয় না। প্রাসঙ্গিকতার ভিত্তিতে পৃষ্ঠাগুলি সন্ধান, বাছাই এবং র‌্যাঙ্কিংয়ের জন্য অনুসন্ধান ইঞ্জিনগুলির অ্যালগরিদম দ্বারা এগুলি নির্ধারিত হয়। যেহেতু প্রাকৃতিক তালিকাগুলি অনুসন্ধানকারীরা "আরও নির্ভুল" হিসাবে বিবেচনা করে, প্রাকৃতিক তালিকাগুলিতে পাওয়া সাধারণত প্রদত্ত তালিকার তালিকাভুক্ত হওয়া ভাল।

পেইড সার্চ ইঞ্জিনের তালিকা কী? প্রদত্ত তালিকাগুলি সাধারণত একটি পৃথক বিভাগে যেমন "স্পনসরড তালিকাভুক্ত লেবেলযুক্ত। নিলামের ধরণের কীওয়ার্ড বিডিংয়ের ভিত্তিতে প্রদত্ত সার্চ ইঞ্জিনগুলি প্রত্যাবর্তিত। এই তালিকাগুলি সন্ধানের ফলাফলগুলির স্পনসরিত ক্ষেত্রগুলিতে প্রদর্শিত হয় এবং প্রতি ক্লিকের ভিত্তিতে প্রদান করা হয়। সুতরাং অনুসন্ধান ইঞ্জিন বিপণন ব্যবসায়ের একটি অপরিহার্য অঙ্গ এবং এটিকে অবমূল্যায়ন করা উচিত নয় এবং অনুসন্ধান ইঞ্জিন বিপণন প্রতিদিন লক্ষ লক্ষ গ্রাহক লেনদেনের জন্য দায়ী। আমাদের দেখুন: http://www.halfvalue.com/top-articles/seo-resources.html "